• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
    ৬ আশ্বিন ১৪৩১
    ঢাকা সময়: ০৯:৩২

কুমিল্লা -১ আসনে আওয়ামী লীগ প্রার্থী প্রকৌশলী আবদুস সবুরের মনোনয়ন পত্র দাখিল

আব্দুল আজিজ, তিতাস [কুমিল্লা] প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা -১ (দাউদকান্দি -তিতাস) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর ২৯ নভেম্বর ২০২৩ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র দাখিল করেন।
 
বিকেল তিনটায় তিতাস উপজেলা কমপ্লেক্স গেট হতে কড়িকান্দি বাজার পর্যন্ত আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্র লীগ, মহিলালীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগসহ উপস্থিত সহস্রাধিক নেতাকর্মীদের বাধভাঙ্গা উল্লাস এবং স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো এলাকা। এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, এই মনোনয়ন আমার একার না, এই মনোনয়ন দাউদকান্দি ও তিতাস বাসীর মনোনয়ন, এই মনোনয়ন দাউদকান্দি ও তিতাস উপজেলা আওয়ামীলীগের মনোনয়ন। তাই আমরা সকলে ঐক্য বদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মান্নান জয়, জেলা সদস্য বশিরুল আলম মিয়াজি, জাকির নেওয়াজ সোহেল, দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আহসান হাবিব লিল মিয়া,সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন, তিতাস উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.শওকত আলী, সিনিয়র সহসভাপতি মুন্সি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হাজ্বী নাছির উদ্দিন, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালাউদ্দিন রিপন, তিতাস উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো.সারওয়ার হোসেন বাবু, কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান  মোহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ, দাউদকান্দি উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান পারুল আক্তার, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মো.সাইফুল আলম মুরাদ, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সুমন সরকার, সদস্য মেহরাব হোসেন সবুজ শিকদার, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান খোকা, জিয়ারকান্দি ইউপি চেয়ারম্যান হাজ্বী আলী আশরাফ,ভিটিকান্দি ইউপি চেয়ারম্যান বাবুল আহম্মেদ, শ্রমিক লীগের সভাপতি সাজ্জাদ সিকদার,যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান কিরন, মুকবুল মাহমুদ প্রধান, ছাত্র লীগের সভাপতি কামরুল হাসান তুষার, সাধারণ সম্পাদক খায়রুল খন্দকার রুবেল, জগতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক টিটুসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা নিকট মনোনয়ন পত্র দাখিল করেন ইঞ্জিনিয়ার আবদুস সবুর।
পথরেখা/আসো

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

পথরেখা : আমাদের কথা

আমাদের পোর্টালের নাম— pathorekha.com; পথরোখা একটি অনলাইন নিউজ পোর্টাল। আমরা এই প্রতিষ্ঠানকে প্রতিদিনের সত্য-সংবাদের পথরেখা হিসেবে প্রমাণ করতে চাই। পথরেখা সারাদেশের পাঠকদের জন্য সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ এবং মতামত প্রকাশ করবে। পথরোখা নিউজ পোর্টাল হিসেবে ২০২৩ সালের জুন মাসে যাত্রা শুরু করলো। অচিরেই পথরেখা অনলাইন মিডিয়া হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে নিবন্ধনের প্রক্রিয়া শুরু করবে। পথরোখা  দেশ কমিউনিকেশনস-এর অঙ্গ প্রতিষ্ঠান।
 
পথরোখা জাতীয় সংবাদের উপর তো বটেই এর সঙ্গে রাজনীতি, আন্তর্জাতিক, খেলাধুলা, কৃষি, বিনোদন, অর্থনীতি, স্বাস্থ্য, শিক্ষা, তথ্য ও প্রযুক্তিসহ বিভিন্ন বিভাগকেও গুরুত্ব সহকারে বিবেচনা করে। মাল্টিমিডিয়া সাংবাদিকতা এবং চৌকস ফটোগ্রাফিকে বিশেষ বিবেচনায় রাখে।
 
পথরোখা’র সম্পাদক আরিফ সোহেল এই সেক্টরে একজন খুব পরিচিত ব্যক্তিত্ব। সাংবাদিক হিসেবে তার দীর্ঘ ৩০ বছর কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার পত্রিকা, আজকের কাগজ, রিপোর্ট২৪ ডটকম প্রভৃতি প্রতিষ্ঠানে কাজ করেছেন। এ ছাড়া তিনি সরকারী ক্রীড়া পাক্ষিক ‘ক্রীড়া জগত’ ও লাইফস্টাইল ম্যাগাজিক অপ্সরা নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। তিনি জনপ্রিয় অনলাইন দেশকণ্ঠের নির্বাহী সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
 
পথরেখা দেশের মৌলিক মূল্যবোধ, বিশেষ করে জাতীয় সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার প্রতি অঙ্গীকারবদ্ধ। এছাড়াও, এটি দেশের নাগরিকের মানবিক ও নাগরিক অধিকারের পক্ষে কথা বলবে। ন্যায়পরায়ণতা, নির্ভুলতা এবং বস্তুনিষ্ঠতা বজায় রাখতে আমরা অঙ্গীকারাবদ্ধ। আমরা বিশ্বাস করি যে জনগণের বিশ্বাসযোগ্যতা আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। পথরেখা রাজনৈতিক ইস্যুতে নির্দলীয় অবস্থান বজায় রাখবে। একটি নিরপক্ষ অনলাইন হিসেবে আমরা নিজেদের কর্মকাণ্ডে প্রমাণ করার শতভাগ প্রছেষ্টা করব। তবে সঠিক পদ্ধতি অনুসরণ করেও কিছু ভুল হতেই পারে। যা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রাখছি সব মহলেই। সততা পথে অবিচল; আলোর পথে অবিরাম যাত্রায় আমাদের পাশে থাকুন; আমরা থাকব আপনাদের পাশে।
 
উল্লেখ্য, পথরেখা হিসেবে একটি প্রকাশনী দীর্ঘদিন থেকে প্রকাশিত হয়ে আসছে। এবার উদ্যোগ নেওয়া হলো অনলাইন অনলাইন নিউজ পোর্টাল হিসেবে প্রকাশ করার।