• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪
    ৬ আশ্বিন ১৪৩১
    ঢাকা সময়: ১১:৩২

পদ্মা সেতুর উদদ্বোধন উপলক্ষে কালীগঞ্জে আনন্দ শোভাযাত্রা

মোয়াজ্জেম হোসেন রাসেল, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : স্বপ্নের পদ্মা সেতুরেউদ্বোধন উপলক্ষে কালীগঞ্জে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহের আফরোজ চুমকি এমপি। 
 
২৮ জুন দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় হতে আনন্দ শোভাযাত্রাটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় কালীগঞ্জ পৌরসভা ও সাতটি ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং সাধারণ মানুষ আনন্দ শোভাযাত্রায় যোগ দেয়।   
 
 
শোভাযাত্রা উপলক্ষে প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি এমপি সাংবাদিকদের বলেন, আমরা একটি স্বাধীন দেশ পেয়েছিলাম। কিন্ত আমাদের দূর্ভাগ্য স্বাধীনতার কয়েক বছরের মধ্যে আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারাই। বঙ্গবন্ধুর যোগ্য কন্যা আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর দক্ষতা, যোগ্যতা, সততা ও দেশপ্রেম দিয়ে আমাদের একটি পদ্মা সেতু উপহার দিয়েছেন। এই পদ্মা সেতু আমাদের মাথা উঁচু করে দাড়ানোর শক্তি ও সাহস দিয়েছে। আজ আমরা আনন্দিত ও গর্বিত। 
 
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুল মতিন সরকার, সহ সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, সদস্য মাজেদুল ইসলাম সেলিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাড. মাকসুদুল আলম খান মাসুদ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র এস.এম রবিন হোসেন, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক কাজী হারুন অর রশিদ টিপু, পৌর যুবলীগের সভাপতি বাদল হোসেন, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এমআই লিকন ও সাধারণ সম্পাদক ওয়াসিম মোল্লাসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।
দেশকণ্ঠ/আসো

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

পথরেখা : আমাদের কথা

আমাদের পোর্টালের নাম— pathorekha.com; পথরোখা একটি অনলাইন নিউজ পোর্টাল। আমরা এই প্রতিষ্ঠানকে প্রতিদিনের সত্য-সংবাদের পথরেখা হিসেবে প্রমাণ করতে চাই। পথরেখা সারাদেশের পাঠকদের জন্য সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ এবং মতামত প্রকাশ করবে। পথরোখা নিউজ পোর্টাল হিসেবে ২০২৩ সালের জুন মাসে যাত্রা শুরু করলো। অচিরেই পথরেখা অনলাইন মিডিয়া হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে নিবন্ধনের প্রক্রিয়া শুরু করবে। পথরোখা  দেশ কমিউনিকেশনস-এর অঙ্গ প্রতিষ্ঠান।
 
পথরোখা জাতীয় সংবাদের উপর তো বটেই এর সঙ্গে রাজনীতি, আন্তর্জাতিক, খেলাধুলা, কৃষি, বিনোদন, অর্থনীতি, স্বাস্থ্য, শিক্ষা, তথ্য ও প্রযুক্তিসহ বিভিন্ন বিভাগকেও গুরুত্ব সহকারে বিবেচনা করে। মাল্টিমিডিয়া সাংবাদিকতা এবং চৌকস ফটোগ্রাফিকে বিশেষ বিবেচনায় রাখে।
 
পথরোখা’র সম্পাদক আরিফ সোহেল এই সেক্টরে একজন খুব পরিচিত ব্যক্তিত্ব। সাংবাদিক হিসেবে তার দীর্ঘ ৩০ বছর কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার পত্রিকা, আজকের কাগজ, রিপোর্ট২৪ ডটকম প্রভৃতি প্রতিষ্ঠানে কাজ করেছেন। এ ছাড়া তিনি সরকারী ক্রীড়া পাক্ষিক ‘ক্রীড়া জগত’ ও লাইফস্টাইল ম্যাগাজিক অপ্সরা নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। তিনি জনপ্রিয় অনলাইন দেশকণ্ঠের নির্বাহী সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
 
পথরেখা দেশের মৌলিক মূল্যবোধ, বিশেষ করে জাতীয় সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার প্রতি অঙ্গীকারবদ্ধ। এছাড়াও, এটি দেশের নাগরিকের মানবিক ও নাগরিক অধিকারের পক্ষে কথা বলবে। ন্যায়পরায়ণতা, নির্ভুলতা এবং বস্তুনিষ্ঠতা বজায় রাখতে আমরা অঙ্গীকারাবদ্ধ। আমরা বিশ্বাস করি যে জনগণের বিশ্বাসযোগ্যতা আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। পথরেখা রাজনৈতিক ইস্যুতে নির্দলীয় অবস্থান বজায় রাখবে। একটি নিরপক্ষ অনলাইন হিসেবে আমরা নিজেদের কর্মকাণ্ডে প্রমাণ করার শতভাগ প্রছেষ্টা করব। তবে সঠিক পদ্ধতি অনুসরণ করেও কিছু ভুল হতেই পারে। যা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রাখছি সব মহলেই। সততা পথে অবিচল; আলোর পথে অবিরাম যাত্রায় আমাদের পাশে থাকুন; আমরা থাকব আপনাদের পাশে।
 
উল্লেখ্য, পথরেখা হিসেবে একটি প্রকাশনী দীর্ঘদিন থেকে প্রকাশিত হয়ে আসছে। এবার উদ্যোগ নেওয়া হলো অনলাইন অনলাইন নিউজ পোর্টাল হিসেবে প্রকাশ করার।