• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
    ৬ আশ্বিন ১৪৩১
    ঢাকা সময়: ০৯:২৬

গলায় কাচের টুকরো স্ত্রীকে নিয়ে হাসপাতালে আর্জেন্টাইন তারকা

  • ক্রীড়া -ফুটবল       
  • ১৭ ডিসেম্বর, ২০২২       
  • ৭৩
  •       
  • ১৭-১২-২০২২, ১০:০৮:১৮

দেশকন্ঠ প্রতিবেদন : বিশ্বকাপের মধ্যেই বড় বিপর্যয় ঘটে গেল আর্জেন্টাইন তারকার। যার জেরে আর্জেন্টিনার তারকা ফুটবলার লাউতারো মার্টিনেজের স্ত্রী ‘সুপার মডেল’ অগাস্টিনা গান্ডোলফোকে নিয়ে ছুটতে হলো হাসপাতালে। পানীয়র সঙ্গে কাচের টুকরো গিলে ফেলেন অগাস্টিনা। তাই নিয়ে দোহায় একেবারে হইচই পড়ে গেল। সেমিফাইনাল এবং ফাইনালের মাঝে বেশ কিছু দিনের বিশ্রাম রয়েছে। দোহায় অগাস্টিনা গান্ডোলফো নৈশ পার্টিতে গিয়েছিলেন। অগাস্টিনা শুধু লাউতারো মার্টিনেজের স্ত্রী নন, তিনি আর্জেন্টিনার একজন নামি মডেলও। অগাস্টিনার সঙ্গে ছিলেন তার বোন এবং বোনের প্রেমিক। খাদ্য-পানীয়সহ পার্টি ভালোই উপভোগ করছিলেন অগাস্টিনা। হঠাৎ করেই বুঝতে পারেন পানীয়ের সঙ্গে শক্ত মতো কিছু একটা গলায় চলে গেছে তার।
 
সন্দেহ হওয়ায় পানীয়ের বোতলের ভিতরে দেখতে গিয়ে চোখ কপালে ওঠে অগাস্টিনার। দেখেন বোতলের ভেতরে রয়েছে একাধিক কাচের টুকরো। অগাস্টিনা তখন বুঝতে পারেন, তার গলাতেও চলে গেছে কাচের টুকরো। বড় বিপদ আশঙ্কা করেই পার্টি থেকে বেরিয়ে বোন এবং তার প্রেমিককে নিয়ে সোজা হাসপাতালে পৌঁছান অগাস্টিনা। হাসপাতালে যাওয়ার আগে নিরাপত্তা কর্মীদের জানানো হয় বিষয়টি। যোগাযোগ করা হয় দোহায় আর্জেন্টিনার দূতাবাসের সঙ্গেও। খবর পৌঁছায় আর্জেন্টিনা শিবিরেও। উদ্বিগ্ন হয়ে পড়েন সবাই। তবে স্বস্তি, বড় ধরনের বিপদের হাত থেকে মুক্তি পাওয়া গেছে। তবে সেই নৈশ ক্লাবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন লাউতারোর স্ত্রী। পানীয়ের বোতলের মধ্যে কী ভাবে ভাঙা কাচের টুকরো এলো, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।
 
এ দিকে ফাইনালের মাঝে বিশ্রামের সঙ্গে পরিবারের সঙ্গেও হাল্কা মেজাজে সময় কাটিয়েছেন লিওনেল মেসিরা। ক্রোয়েশিয়াকে হারানোর পর একটা দিন চনমনে মেজাজে ছিল পুরো আর্জেন্টাইন শিবির। তার মাঝে লাউতারোর স্ত্রীর ঘটনা কিছুটা উদ্বেগ তৈরি করেছিল। এখনও অবশ্য সব স্বাভাবিক। রোববার রাতে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের হারাতে পারলেই ১৯৮৬–র পর আবার বিশ্বকাপের শিরোপা উঠবে দিয়েগো ম্যারাডোনার দেশের হাতে। তাই বেশি সময় নষ্ট না করেই বৃহস্পতিবার থেকেই কাতার বিশ্ববিদ্যালয়ের মাঠে অনুশীলন শুরু করে দিয়েছে আর্জেন্টিনা। পাখির চোখ একটাই, ৩৬ বছর পর বিশ্ব জয়ের স্বাদ পাওয়া। জাতীয় দলের হয়ে মেসির শেষ ম্যাচে ইতিহাস লিখে রাখা!
দেশকন্ঠ/অআ

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

পথরেখা : আমাদের কথা

আমাদের পোর্টালের নাম— pathorekha.com; পথরোখা একটি অনলাইন নিউজ পোর্টাল। আমরা এই প্রতিষ্ঠানকে প্রতিদিনের সত্য-সংবাদের পথরেখা হিসেবে প্রমাণ করতে চাই। পথরেখা সারাদেশের পাঠকদের জন্য সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ এবং মতামত প্রকাশ করবে। পথরোখা নিউজ পোর্টাল হিসেবে ২০২৩ সালের জুন মাসে যাত্রা শুরু করলো। অচিরেই পথরেখা অনলাইন মিডিয়া হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে নিবন্ধনের প্রক্রিয়া শুরু করবে। পথরোখা  দেশ কমিউনিকেশনস-এর অঙ্গ প্রতিষ্ঠান।
 
পথরোখা জাতীয় সংবাদের উপর তো বটেই এর সঙ্গে রাজনীতি, আন্তর্জাতিক, খেলাধুলা, কৃষি, বিনোদন, অর্থনীতি, স্বাস্থ্য, শিক্ষা, তথ্য ও প্রযুক্তিসহ বিভিন্ন বিভাগকেও গুরুত্ব সহকারে বিবেচনা করে। মাল্টিমিডিয়া সাংবাদিকতা এবং চৌকস ফটোগ্রাফিকে বিশেষ বিবেচনায় রাখে।
 
পথরোখা’র সম্পাদক আরিফ সোহেল এই সেক্টরে একজন খুব পরিচিত ব্যক্তিত্ব। সাংবাদিক হিসেবে তার দীর্ঘ ৩০ বছর কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার পত্রিকা, আজকের কাগজ, রিপোর্ট২৪ ডটকম প্রভৃতি প্রতিষ্ঠানে কাজ করেছেন। এ ছাড়া তিনি সরকারী ক্রীড়া পাক্ষিক ‘ক্রীড়া জগত’ ও লাইফস্টাইল ম্যাগাজিক অপ্সরা নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। তিনি জনপ্রিয় অনলাইন দেশকণ্ঠের নির্বাহী সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
 
পথরেখা দেশের মৌলিক মূল্যবোধ, বিশেষ করে জাতীয় সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার প্রতি অঙ্গীকারবদ্ধ। এছাড়াও, এটি দেশের নাগরিকের মানবিক ও নাগরিক অধিকারের পক্ষে কথা বলবে। ন্যায়পরায়ণতা, নির্ভুলতা এবং বস্তুনিষ্ঠতা বজায় রাখতে আমরা অঙ্গীকারাবদ্ধ। আমরা বিশ্বাস করি যে জনগণের বিশ্বাসযোগ্যতা আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। পথরেখা রাজনৈতিক ইস্যুতে নির্দলীয় অবস্থান বজায় রাখবে। একটি নিরপক্ষ অনলাইন হিসেবে আমরা নিজেদের কর্মকাণ্ডে প্রমাণ করার শতভাগ প্রছেষ্টা করব। তবে সঠিক পদ্ধতি অনুসরণ করেও কিছু ভুল হতেই পারে। যা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রাখছি সব মহলেই। সততা পথে অবিচল; আলোর পথে অবিরাম যাত্রায় আমাদের পাশে থাকুন; আমরা থাকব আপনাদের পাশে।
 
উল্লেখ্য, পথরেখা হিসেবে একটি প্রকাশনী দীর্ঘদিন থেকে প্রকাশিত হয়ে আসছে। এবার উদ্যোগ নেওয়া হলো অনলাইন অনলাইন নিউজ পোর্টাল হিসেবে প্রকাশ করার।