• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
    ৬ আশ্বিন ১৪৩১
    ঢাকা সময়: ০৯:২৫

তিতাসে স্থায়ী পূজামণ্ডপে ১০ লক্ষ টাকা অনুদানের প্রতিশ্রুতি মেজর মোহাম্মদ আলীর

আব্দুল আজিজ, প্রতিনিধি তিতাস [কুমিল্লা] : সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা, দূর্গা পূজা উপলক্ষে  ২১ অক্টোবর শনিবার রাতে কুমিল্লা -১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবেদ আলী ভূঁইয়া পুত্র দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন বিভিন্ন পূজামণ্ডল পরিদর্শন করেছেন। এসমেয় তিনি জানান, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার পক্ষে নৌকা প্রতীকে মেজর জেনারেল (অব.) সুবেদ আলী ভূঁইয়াকে  বিজয়ী করলে  দাউদকান্দির ন্যায় তিতাসে প্রতিটি স্থায়ী পূজামণ্ডপে ১০ লক্ষ টাকা অনুদান দেওয়া হবে। 
 
দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আমি মেজর জেনারেল (অব.) সুবেদ আলী ভূঁইয়া পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বী সকলকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানাচ্ছি। তিনি প্রতিটি পূজামণ্ডপের জন্য স্ব স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাধ্যমে পূজায় আনন্দ উপভোগ করার জন্য ২০ হাজার টাকা উপহার দিয়েছেন। 
 
মণ্ডপ পরিদর্শনকালে মেজর জেনারেল সুবেদ আলী ভূঁইয়া পক্ষে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমনের নেতৃত্বে সফর সঙ্গী ছিলেন  কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তিতাস  এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসীন ভূইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ফরহাদ আহমেদ ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান মোসামৎ ফরিদা ইয়াসমিন, দাউদাউকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম নয়ন, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরনবী, সাতানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শামসুল হক সরকার, মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম সরকার, কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইব্রাহিম সরকার, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাকির মুন্সি, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. তফাজ্জল হোসেন সাদ্দাম, বলরামপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. মোফাজ্জল হোসেন, মো. জাহাঙ্গীর আলম, মো. রিপন ভূইয়া প্রমূখ।
পথরেখা/আসো

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

পথরেখা : আমাদের কথা

আমাদের পোর্টালের নাম— pathorekha.com; পথরোখা একটি অনলাইন নিউজ পোর্টাল। আমরা এই প্রতিষ্ঠানকে প্রতিদিনের সত্য-সংবাদের পথরেখা হিসেবে প্রমাণ করতে চাই। পথরেখা সারাদেশের পাঠকদের জন্য সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ এবং মতামত প্রকাশ করবে। পথরোখা নিউজ পোর্টাল হিসেবে ২০২৩ সালের জুন মাসে যাত্রা শুরু করলো। অচিরেই পথরেখা অনলাইন মিডিয়া হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে নিবন্ধনের প্রক্রিয়া শুরু করবে। পথরোখা  দেশ কমিউনিকেশনস-এর অঙ্গ প্রতিষ্ঠান।
 
পথরোখা জাতীয় সংবাদের উপর তো বটেই এর সঙ্গে রাজনীতি, আন্তর্জাতিক, খেলাধুলা, কৃষি, বিনোদন, অর্থনীতি, স্বাস্থ্য, শিক্ষা, তথ্য ও প্রযুক্তিসহ বিভিন্ন বিভাগকেও গুরুত্ব সহকারে বিবেচনা করে। মাল্টিমিডিয়া সাংবাদিকতা এবং চৌকস ফটোগ্রাফিকে বিশেষ বিবেচনায় রাখে।
 
পথরোখা’র সম্পাদক আরিফ সোহেল এই সেক্টরে একজন খুব পরিচিত ব্যক্তিত্ব। সাংবাদিক হিসেবে তার দীর্ঘ ৩০ বছর কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার পত্রিকা, আজকের কাগজ, রিপোর্ট২৪ ডটকম প্রভৃতি প্রতিষ্ঠানে কাজ করেছেন। এ ছাড়া তিনি সরকারী ক্রীড়া পাক্ষিক ‘ক্রীড়া জগত’ ও লাইফস্টাইল ম্যাগাজিক অপ্সরা নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। তিনি জনপ্রিয় অনলাইন দেশকণ্ঠের নির্বাহী সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
 
পথরেখা দেশের মৌলিক মূল্যবোধ, বিশেষ করে জাতীয় সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার প্রতি অঙ্গীকারবদ্ধ। এছাড়াও, এটি দেশের নাগরিকের মানবিক ও নাগরিক অধিকারের পক্ষে কথা বলবে। ন্যায়পরায়ণতা, নির্ভুলতা এবং বস্তুনিষ্ঠতা বজায় রাখতে আমরা অঙ্গীকারাবদ্ধ। আমরা বিশ্বাস করি যে জনগণের বিশ্বাসযোগ্যতা আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। পথরেখা রাজনৈতিক ইস্যুতে নির্দলীয় অবস্থান বজায় রাখবে। একটি নিরপক্ষ অনলাইন হিসেবে আমরা নিজেদের কর্মকাণ্ডে প্রমাণ করার শতভাগ প্রছেষ্টা করব। তবে সঠিক পদ্ধতি অনুসরণ করেও কিছু ভুল হতেই পারে। যা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রাখছি সব মহলেই। সততা পথে অবিচল; আলোর পথে অবিরাম যাত্রায় আমাদের পাশে থাকুন; আমরা থাকব আপনাদের পাশে।
 
উল্লেখ্য, পথরেখা হিসেবে একটি প্রকাশনী দীর্ঘদিন থেকে প্রকাশিত হয়ে আসছে। এবার উদ্যোগ নেওয়া হলো অনলাইন অনলাইন নিউজ পোর্টাল হিসেবে প্রকাশ করার।