• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
    ৬ আশ্বিন ১৪৩১
    ঢাকা সময়: ০৯:৩৬
তিতাসে ডায়াবেটিক হাসপাতালের নতুব ভবন উদ্বোধন জাতীয় সংসদের চিপ হুইপ

আবারো আওয়ামী লীগে সরকারকে ভোটে নির্বাচিত করার আহ্বান

আব্দুল আজিজ, তিতাস [কুমিল্লা] প্রতিনিধি : কুমিল্লা জেলা তিতাস উপজেলা পরিষদ ও উপজেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্পের অর্থায়নে বাংলাদেশ ডায়াবেটিক সমিতির অধিভূক্ত তিতাস ডায়াবেটিক হাসপাতালের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে তিতাস উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন আয়োজিত সুধী সমাবেশ ২৭ অক্টোবর অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে তিতাস উপজেলাধীন বন্দরামপুর তিতাস ডায়াবেটিক হাসপাতালের (বহিঃবিভাগ) নতুন ভবন উদ্বোধন করেছেন উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের চিপ হুইপ মো. নুর-ই-আলম চৌধুরী এমপি।
 
সকাল সাড়ে ১১ ঘটিকায় তিতাস উপজেলা হল রুমে সুধী সমাবেশ কুমিল্লা জেলা প্রশাসক মো. খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের চিপ হুইপ মো. নুর-ই-আলম চৌধুরী এমপি বলেন, বর্তমান সরকারের অধীনে সারাদেশে বিপুল উন্নয়ন সম্ভব হয়েছে। তিনি বলেন, আবারো এই সরকারকে ভোটে নির্বাচিত করে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।
 
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবেদ আলী ভূঁইয়া, কুমিল্লা -৪ আসনের সংসদ সদস্য রাজি মোহাম্মদ ফখরুল মুন্সি ও কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মু. রুহুল আমিন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকারের সার্বিক তত্বাবধানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আহসান হাবিব লিল মিয়া, বাংলাদেশ সুপ্রীম কোটের সাবেক সদস্য এডভোকেট মাসুদ সালাউদ্দিন, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, তিতাস উপজেলা সাধারণ সম্পাদক মো. মহসীন ভূইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ফরহাদ আহমেদ ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান মোসামৎ ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরনবী,সাতীনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শামসুল হক সরকার, জগতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মজিবর রহমান, কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইব্রাহিম সরকার, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আরিফুজ্জামান (খোকা),মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম সরকার, উপজেলা যুবলীগ নেতা মো. ফয়েজ আহমেদ জুয়েল, উপজেলা আওয়ামী লীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক মো. নাজমুল সরকার, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহসভাপতি মো. তফাজ্জল হোসেন সাদ্দাম প্রমূখ।
পথরেখা/আসো
 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

পথরেখা : আমাদের কথা

আমাদের পোর্টালের নাম— pathorekha.com; পথরোখা একটি অনলাইন নিউজ পোর্টাল। আমরা এই প্রতিষ্ঠানকে প্রতিদিনের সত্য-সংবাদের পথরেখা হিসেবে প্রমাণ করতে চাই। পথরেখা সারাদেশের পাঠকদের জন্য সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ এবং মতামত প্রকাশ করবে। পথরোখা নিউজ পোর্টাল হিসেবে ২০২৩ সালের জুন মাসে যাত্রা শুরু করলো। অচিরেই পথরেখা অনলাইন মিডিয়া হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে নিবন্ধনের প্রক্রিয়া শুরু করবে। পথরোখা  দেশ কমিউনিকেশনস-এর অঙ্গ প্রতিষ্ঠান।
 
পথরোখা জাতীয় সংবাদের উপর তো বটেই এর সঙ্গে রাজনীতি, আন্তর্জাতিক, খেলাধুলা, কৃষি, বিনোদন, অর্থনীতি, স্বাস্থ্য, শিক্ষা, তথ্য ও প্রযুক্তিসহ বিভিন্ন বিভাগকেও গুরুত্ব সহকারে বিবেচনা করে। মাল্টিমিডিয়া সাংবাদিকতা এবং চৌকস ফটোগ্রাফিকে বিশেষ বিবেচনায় রাখে।
 
পথরোখা’র সম্পাদক আরিফ সোহেল এই সেক্টরে একজন খুব পরিচিত ব্যক্তিত্ব। সাংবাদিক হিসেবে তার দীর্ঘ ৩০ বছর কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার পত্রিকা, আজকের কাগজ, রিপোর্ট২৪ ডটকম প্রভৃতি প্রতিষ্ঠানে কাজ করেছেন। এ ছাড়া তিনি সরকারী ক্রীড়া পাক্ষিক ‘ক্রীড়া জগত’ ও লাইফস্টাইল ম্যাগাজিক অপ্সরা নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। তিনি জনপ্রিয় অনলাইন দেশকণ্ঠের নির্বাহী সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
 
পথরেখা দেশের মৌলিক মূল্যবোধ, বিশেষ করে জাতীয় সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার প্রতি অঙ্গীকারবদ্ধ। এছাড়াও, এটি দেশের নাগরিকের মানবিক ও নাগরিক অধিকারের পক্ষে কথা বলবে। ন্যায়পরায়ণতা, নির্ভুলতা এবং বস্তুনিষ্ঠতা বজায় রাখতে আমরা অঙ্গীকারাবদ্ধ। আমরা বিশ্বাস করি যে জনগণের বিশ্বাসযোগ্যতা আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। পথরেখা রাজনৈতিক ইস্যুতে নির্দলীয় অবস্থান বজায় রাখবে। একটি নিরপক্ষ অনলাইন হিসেবে আমরা নিজেদের কর্মকাণ্ডে প্রমাণ করার শতভাগ প্রছেষ্টা করব। তবে সঠিক পদ্ধতি অনুসরণ করেও কিছু ভুল হতেই পারে। যা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রাখছি সব মহলেই। সততা পথে অবিচল; আলোর পথে অবিরাম যাত্রায় আমাদের পাশে থাকুন; আমরা থাকব আপনাদের পাশে।
 
উল্লেখ্য, পথরেখা হিসেবে একটি প্রকাশনী দীর্ঘদিন থেকে প্রকাশিত হয়ে আসছে। এবার উদ্যোগ নেওয়া হলো অনলাইন অনলাইন নিউজ পোর্টাল হিসেবে প্রকাশ করার।