• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
    ৬ আশ্বিন ১৪৩১
    ঢাকা সময়: ০৯:২৯

কুমিল্লার তিতাসে মহান বিজয় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

আব্দুল আজিজ তিতাস [কুমিল্লা] প্রতিনিধি : কুমিল্লার তিতাসে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে ৫ ডিসেম্বর বিকেলে কড়িকান্দি বাজারস্থ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা  সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা-১(দাউদকান্দি-তিতাস)আসনের বাংলাদেশ আওয়ামী লীগের  মনোনীত নৌকার প্রার্থী কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)র প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।
 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.শওকত আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন ভূইয়ার পরিচালনায় আরও উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ-সভাপতি ড.আবদুল মান্নান জয়, সদস্য তোফাজ্জল হোসেন ভূইয়া, দাউদকান্দি উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন সিকদার, কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোসামৎ পারুল আক্তার, তিতাস উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মো.নাছির উদ্দিন,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ব্যারিস্টার মহিউদ্দিন আহম্মেদ, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মো.রাজা মিয়া সওদাগর, তিতাস আওয়ামী লীগের সাবেক সদস্য সচিব দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আনোয়ার হোসেন ভূইয়া, মো.শাহ আলম শান্তি, মোয়াজ্জেম হোসেন আনোয়ার, সাংগঠনিক সম্পাদক মো.আলম সরকার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবদুল মালেক মোল্লা, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক মো.মোসলেম মিয়া সরকার, ধর্ম বিষয়ক সম্পাদক মো.মোস্তফা কামাল মোল্লা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো.ছাইদুর রহমান,দপ্তর সম্পাদক মীর শওকত লিটন,সহ প্রচার সম্পাদক মো. মোবারক হোসেন,সদস্য গাজী সিরাজুল ইসলাম,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো.সারওয়ার হোসেন বাবু, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো.শের-ই- আলম, কড়িকান্দি সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ, সাতানী ইউপি চেয়ারম্যান মো.শামসুল হক সরকার, জগতপুর ইউপি চেয়ারম্যান মো.মজিবুর রহমান, ভিটিকান্দি ইউপি চেয়ারম্যান বাবুল আহমেদ, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান খোকা, জিয়ারকান্দি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো.আলী আশরাফ, মজিদপুর ইউপি চেয়ারম্যান মো.জাহাঙ্গীর আলম সরকার, কলাকান্দি ইউপি সাবেক চেয়ারম্যান হাবিবুল্লাহ বাহার,নারান্দিয়া ইউপি সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাহউদ্দিন, কড়িকান্দি ইউনিয়ন আ.লীগের সভাপতি আবু ইউসুফ চিশতী, সাধারণ সম্পাদক মো.ছাইদুর রহমান মেম্বার, জগতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক টিটু,বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.ছাদেক পাঠান,সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন, কলাকান্দি ইউনিয়ন আ.লীগের সাধারণ মো. গিয়াস উদ্দিন, ভিটিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি কবির সিকদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো.শহিদুল্লাহ সরকার, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.মজিবুর রহমান শান্তি, জিয়ারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.আজমল সরকার, সাধারণ সম্পাদক আবুল খায়ের,মজিদপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মো.মোস্তাক আহমেদ ভূইয়া,উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মুকবল মাহমুদ প্রধান, নাজমূল হাসান কিরণ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো.কামাল পারভেজ, সাবেক সাধারণ সম্পাদক মো.নজরুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার, সাধারণ সম্পাদক খায়রুল খন্দকার রুবেল, উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক মোসামৎ হাসিনা আক্তারসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।
পথরেখা/আসো
 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

পথরেখা : আমাদের কথা

আমাদের পোর্টালের নাম— pathorekha.com; পথরোখা একটি অনলাইন নিউজ পোর্টাল। আমরা এই প্রতিষ্ঠানকে প্রতিদিনের সত্য-সংবাদের পথরেখা হিসেবে প্রমাণ করতে চাই। পথরেখা সারাদেশের পাঠকদের জন্য সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ এবং মতামত প্রকাশ করবে। পথরোখা নিউজ পোর্টাল হিসেবে ২০২৩ সালের জুন মাসে যাত্রা শুরু করলো। অচিরেই পথরেখা অনলাইন মিডিয়া হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে নিবন্ধনের প্রক্রিয়া শুরু করবে। পথরোখা  দেশ কমিউনিকেশনস-এর অঙ্গ প্রতিষ্ঠান।
 
পথরোখা জাতীয় সংবাদের উপর তো বটেই এর সঙ্গে রাজনীতি, আন্তর্জাতিক, খেলাধুলা, কৃষি, বিনোদন, অর্থনীতি, স্বাস্থ্য, শিক্ষা, তথ্য ও প্রযুক্তিসহ বিভিন্ন বিভাগকেও গুরুত্ব সহকারে বিবেচনা করে। মাল্টিমিডিয়া সাংবাদিকতা এবং চৌকস ফটোগ্রাফিকে বিশেষ বিবেচনায় রাখে।
 
পথরোখা’র সম্পাদক আরিফ সোহেল এই সেক্টরে একজন খুব পরিচিত ব্যক্তিত্ব। সাংবাদিক হিসেবে তার দীর্ঘ ৩০ বছর কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার পত্রিকা, আজকের কাগজ, রিপোর্ট২৪ ডটকম প্রভৃতি প্রতিষ্ঠানে কাজ করেছেন। এ ছাড়া তিনি সরকারী ক্রীড়া পাক্ষিক ‘ক্রীড়া জগত’ ও লাইফস্টাইল ম্যাগাজিক অপ্সরা নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। তিনি জনপ্রিয় অনলাইন দেশকণ্ঠের নির্বাহী সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
 
পথরেখা দেশের মৌলিক মূল্যবোধ, বিশেষ করে জাতীয় সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার প্রতি অঙ্গীকারবদ্ধ। এছাড়াও, এটি দেশের নাগরিকের মানবিক ও নাগরিক অধিকারের পক্ষে কথা বলবে। ন্যায়পরায়ণতা, নির্ভুলতা এবং বস্তুনিষ্ঠতা বজায় রাখতে আমরা অঙ্গীকারাবদ্ধ। আমরা বিশ্বাস করি যে জনগণের বিশ্বাসযোগ্যতা আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। পথরেখা রাজনৈতিক ইস্যুতে নির্দলীয় অবস্থান বজায় রাখবে। একটি নিরপক্ষ অনলাইন হিসেবে আমরা নিজেদের কর্মকাণ্ডে প্রমাণ করার শতভাগ প্রছেষ্টা করব। তবে সঠিক পদ্ধতি অনুসরণ করেও কিছু ভুল হতেই পারে। যা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রাখছি সব মহলেই। সততা পথে অবিচল; আলোর পথে অবিরাম যাত্রায় আমাদের পাশে থাকুন; আমরা থাকব আপনাদের পাশে।
 
উল্লেখ্য, পথরেখা হিসেবে একটি প্রকাশনী দীর্ঘদিন থেকে প্রকাশিত হয়ে আসছে। এবার উদ্যোগ নেওয়া হলো অনলাইন অনলাইন নিউজ পোর্টাল হিসেবে প্রকাশ করার।