• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪
    ৭ আশ্বিন ১৪৩১
    ঢাকা সময়: ১৩:২৬

ইসলামপুরে গণসংবর্ধনায় আপ্লুত ধর্মমন্ত্রী

  • জাতীয়       
  • ২৫ জানুয়ারি, ২০২৪       
  • ৪০০
  •       
  • ২৫-০১-২০২৪, ১২:০৪:৫৫

মৃণাল বন্দ্য, ইসলামপুর থেকে : ইসলামপুর (জামালপুর -২) যেন সেজে উঠেছিলো বর্ণিল সাজে। প্রতিমন্ত্রী থেকে মন্ত্রী হওয়ার পর প্রথম নিজ এলাকায় আসেন ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল। ২৩ জানুয়ারি ২০২৪ ইসলামপুর উচ্চ বিদ্যালয় জনতা মাঠে বিপুল পরিমাণ নেতাকর্মী আর সাধারণ মানুষের উপস্থিতিতে ইসলামপুরবাসীর পক্ষ থেকে দেওয়া হয় জমকালো সংবর্ধনা।  
 
ইসলামপুর শহরের মোড়ে মোড়ে তোরণ, ছবি সংবলিত ব্যানার, ফেস্টুনে ছেয়ে যায় আগের দিন থেকেই। গুরুত্বপূর্ণ সড়কে করা হয়েছে আলোকসজ্জা। মন্ত্রীকে সংবর্ধনা দিতে জামালপুরের ইসলামপুর পৌর শহরজুড়ে চলে নানা আয়োজন।
 
ধর্মমন্ত্রীকে বরণ করে নিতে উপজেলা আ.লীগ, সহযোগী অঙ্গ-সংগঠন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, স্বাস্থ্য কমপ্লেক্স, ১২টি ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষে বাহারি-রকমারি তোরণ নির্মাণ করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি মো. আব্দুল লতিফ সরকার। সংবর্ধনা অনুষ্ঠানে ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি ইসলামপুরবাসীর কাছে কৃতজ্ঞতা জানান। আহবান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে।  তিনি বলেন, আজ বাংলাদেশ ডিজিটাল বাংলায় রূপ নিয়েছে। আমরা সফল হয়েছি। ডিজিটাল বাংলাদেশের সুবিধা দেশের সব মানুষ ভোগ করছে। এ সময় তিনি সকলের সহযোগীতা কামনা করে ইসলামপুরের অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করার কথা ব্যক্ত করেন। অসহায়, দরিদ্র জনগোষ্ঠী পরিবেষ্টিত অবহেলিত ইসলামপুর উপজেলার কোন উন্নয়নের কাজ যেন বাদ না থাকে এর জন্য সকল বিভাগ এবং সকল জনপ্রতিনিধিদের এক সাথে সমন্বয়ের মাধ্যমে সকল অসমাপ্ত কাজ নিষ্পন্ন করতে হবে। উন্নয়ন কাজে একবিন্দু পরিমাণ অনিয়ম এবং গাফিলতিও সহ্য করা হবে না।
 
 
ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল আরও বলেন- ইসলামপুরের মানুষ ক্ষতিগ্রস্ত হবে এমন যে কোন চিন্তা এবং সিদ্ধান্ত থেকে দূরে থাকার জন্য সবাইকে অনুরোধ করছি। ইসলামপুরের মানুষের উন্নয়ন এবং মঙ্গলজনক কাজে সহযোগিতা করতে না পারেন কোন অসুবিধা নেই, কিন্তু উন্নয়ন এবং মঙ্গলজনক কাজে বিরোধিতা করা থেকেও সবাইকে দূরে থাকার অনুরোধ করছি। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে অবহেলিত ইসলামপুরের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছি এবং মৃত্যুর আগ পর্যন্ত তা অব্যাহত থাকবে।
 
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালামের সঞ্চালনায় এতে উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠন,বিভিন্ন সামাজিক সংগঠন,শিক্ষক সমিতি,কর্মজীবী,হোটেল শ্রমিক,রিক্সা শ্রমিক,কাসাঁ শিল্পসহ বিভিন্ সংগঠনের নেতাকর্মী ফুলেল শুভেচ্ছা জানান। পাশাপাশি আজ ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
পথরেখা/আসো

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

পথরেখা : আমাদের কথা

আমাদের পোর্টালের নাম— pathorekha.com; পথরোখা একটি অনলাইন নিউজ পোর্টাল। আমরা এই প্রতিষ্ঠানকে প্রতিদিনের সত্য-সংবাদের পথরেখা হিসেবে প্রমাণ করতে চাই। পথরেখা সারাদেশের পাঠকদের জন্য সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ এবং মতামত প্রকাশ করবে। পথরোখা নিউজ পোর্টাল হিসেবে ২০২৩ সালের জুন মাসে যাত্রা শুরু করলো। অচিরেই পথরেখা অনলাইন মিডিয়া হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে নিবন্ধনের প্রক্রিয়া শুরু করবে। পথরোখা  দেশ কমিউনিকেশনস-এর অঙ্গ প্রতিষ্ঠান।
 
পথরোখা জাতীয় সংবাদের উপর তো বটেই এর সঙ্গে রাজনীতি, আন্তর্জাতিক, খেলাধুলা, কৃষি, বিনোদন, অর্থনীতি, স্বাস্থ্য, শিক্ষা, তথ্য ও প্রযুক্তিসহ বিভিন্ন বিভাগকেও গুরুত্ব সহকারে বিবেচনা করে। মাল্টিমিডিয়া সাংবাদিকতা এবং চৌকস ফটোগ্রাফিকে বিশেষ বিবেচনায় রাখে।
 
পথরোখা’র সম্পাদক আরিফ সোহেল এই সেক্টরে একজন খুব পরিচিত ব্যক্তিত্ব। সাংবাদিক হিসেবে তার দীর্ঘ ৩০ বছর কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার পত্রিকা, আজকের কাগজ, রিপোর্ট২৪ ডটকম প্রভৃতি প্রতিষ্ঠানে কাজ করেছেন। এ ছাড়া তিনি সরকারী ক্রীড়া পাক্ষিক ‘ক্রীড়া জগত’ ও লাইফস্টাইল ম্যাগাজিক অপ্সরা নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। তিনি জনপ্রিয় অনলাইন দেশকণ্ঠের নির্বাহী সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
 
পথরেখা দেশের মৌলিক মূল্যবোধ, বিশেষ করে জাতীয় সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার প্রতি অঙ্গীকারবদ্ধ। এছাড়াও, এটি দেশের নাগরিকের মানবিক ও নাগরিক অধিকারের পক্ষে কথা বলবে। ন্যায়পরায়ণতা, নির্ভুলতা এবং বস্তুনিষ্ঠতা বজায় রাখতে আমরা অঙ্গীকারাবদ্ধ। আমরা বিশ্বাস করি যে জনগণের বিশ্বাসযোগ্যতা আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। পথরেখা রাজনৈতিক ইস্যুতে নির্দলীয় অবস্থান বজায় রাখবে। একটি নিরপক্ষ অনলাইন হিসেবে আমরা নিজেদের কর্মকাণ্ডে প্রমাণ করার শতভাগ প্রছেষ্টা করব। তবে সঠিক পদ্ধতি অনুসরণ করেও কিছু ভুল হতেই পারে। যা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রাখছি সব মহলেই। সততা পথে অবিচল; আলোর পথে অবিরাম যাত্রায় আমাদের পাশে থাকুন; আমরা থাকব আপনাদের পাশে।
 
উল্লেখ্য, পথরেখা হিসেবে একটি প্রকাশনী দীর্ঘদিন থেকে প্রকাশিত হয়ে আসছে। এবার উদ্যোগ নেওয়া হলো অনলাইন অনলাইন নিউজ পোর্টাল হিসেবে প্রকাশ করার।