• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪
    ৬ আশ্বিন ১৪৩১
    ঢাকা সময়: ১১:৪৬
তিতাসের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে সৌজন্যে সাক্ষাৎকালে ইঞ্জিয়ার আবদুস সবুর

আওয়ামী লীগকে আন্দোলন সংগ্রামের ভয় দেখিয়ে লাভ নেই

আব্দুল আজিজ, তিতাস [কুমিল্লা] প্রতিনিধি : কুমিল্লা-১ দাউদকান্দি-তিতাস সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, প্রতিষ্ঠার পর থেকেই নানান সংগ্রাম, মুক্তিযুদ্ধ ও প্রতিকূল বাধা পেরিয়ে আওয়ামী লীগের শিকড় এখন অনেক গভীরে। সংগ্রামী ও সাহসীরাই আওয়ামী লীগকে প্রতিষ্ঠা করেছে। রাজপথ থেকে বেড়ে উঠা আওয়ামী লীগকে আন্দোলন, সংগ্রামের ভয় দেখিয়ে লাভ নেই। 
 
৪ সেপ্টেম্বর বিকেলে উপজেলার জিন্দা অলি পীর শাহবাজের মাজার জিয়ারত করে গাজীপুর, বাতাকান্দি বাজারে ইঞ্জিনিয়ার আবদুস সবুর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী নিয়ে ব্যবসায়ীক বিভিন্ন পেশাশ্রেণির মানুষের সাথে সৌজন্যে সাক্ষাৎ এবং শেখ হাসিনার সরকারের উন্নয়ন চিত্র লিফলেট বিতরণ করেন। 
 
বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোবারক হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেন এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল হাসান কিরনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডক্টর আব্দুল মান্নান জয়,বশিরুল আলম মিয়াজী, দাউদকান্দি  উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার,উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক তোফাজ্জল হোসেন ভূইয়া, বর্তমান সিনিয়র সহ-সভাপতি মুন্সী মজিবুর রহমান,সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন আনোয়ার,সাবেক সদস্য সচিব দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজ্বী নাছির উদ্দীন, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সারোয়ার হোসেন বাবু, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান দেলোয়ার হোসেন পলাশ, সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, ভিটিকান্দি ইউনিয়ন চেয়ারম্যান বাবুল আহমেদ,উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মোল্লা, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শেরই আলম, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাজ্জাদ হোসেন সিকদার,বলরামপুর ইউনিয়ন আ'লীগের আইন বিষয় সম্পাদক কাজী এম এ মতিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার প্রমূখ।  
 
গণসংযোগে আরো উপস্থিত ছিলেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলম সরকার, দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোসলেম মিয়া সরকার,কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন,তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মকবুল মাহমুদ প্রধানসহ আওয়ামী লীগ সহযোগী ও অঙ্গ সংগঠন সমূহের নেতাকর্মীগণ।
 
উক্ত গণসংযোগে বলরামপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে আওয়ামী লীগের হাজার ও নেতাকর্মীরা মিছিলে নিয়ে বলরামপুর ইউনিয়ন পরিষদের মাঠে উপস্থিত হয়ে গণসংযোগ কে জনসমুদ্রে পরিণত করে।ভাপতি তোফাজ্জল হোসেন সাদ্দাম, সাংগঠনিক সম্পাদক মো. আলাউদ্দিন ব্যাপারী প্রমুখ।
পথরেখা/আসো

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

পথরেখা : আমাদের কথা

আমাদের পোর্টালের নাম— pathorekha.com; পথরোখা একটি অনলাইন নিউজ পোর্টাল। আমরা এই প্রতিষ্ঠানকে প্রতিদিনের সত্য-সংবাদের পথরেখা হিসেবে প্রমাণ করতে চাই। পথরেখা সারাদেশের পাঠকদের জন্য সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ এবং মতামত প্রকাশ করবে। পথরোখা নিউজ পোর্টাল হিসেবে ২০২৩ সালের জুন মাসে যাত্রা শুরু করলো। অচিরেই পথরেখা অনলাইন মিডিয়া হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে নিবন্ধনের প্রক্রিয়া শুরু করবে। পথরোখা  দেশ কমিউনিকেশনস-এর অঙ্গ প্রতিষ্ঠান।
 
পথরোখা জাতীয় সংবাদের উপর তো বটেই এর সঙ্গে রাজনীতি, আন্তর্জাতিক, খেলাধুলা, কৃষি, বিনোদন, অর্থনীতি, স্বাস্থ্য, শিক্ষা, তথ্য ও প্রযুক্তিসহ বিভিন্ন বিভাগকেও গুরুত্ব সহকারে বিবেচনা করে। মাল্টিমিডিয়া সাংবাদিকতা এবং চৌকস ফটোগ্রাফিকে বিশেষ বিবেচনায় রাখে।
 
পথরোখা’র সম্পাদক আরিফ সোহেল এই সেক্টরে একজন খুব পরিচিত ব্যক্তিত্ব। সাংবাদিক হিসেবে তার দীর্ঘ ৩০ বছর কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার পত্রিকা, আজকের কাগজ, রিপোর্ট২৪ ডটকম প্রভৃতি প্রতিষ্ঠানে কাজ করেছেন। এ ছাড়া তিনি সরকারী ক্রীড়া পাক্ষিক ‘ক্রীড়া জগত’ ও লাইফস্টাইল ম্যাগাজিক অপ্সরা নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। তিনি জনপ্রিয় অনলাইন দেশকণ্ঠের নির্বাহী সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
 
পথরেখা দেশের মৌলিক মূল্যবোধ, বিশেষ করে জাতীয় সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার প্রতি অঙ্গীকারবদ্ধ। এছাড়াও, এটি দেশের নাগরিকের মানবিক ও নাগরিক অধিকারের পক্ষে কথা বলবে। ন্যায়পরায়ণতা, নির্ভুলতা এবং বস্তুনিষ্ঠতা বজায় রাখতে আমরা অঙ্গীকারাবদ্ধ। আমরা বিশ্বাস করি যে জনগণের বিশ্বাসযোগ্যতা আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। পথরেখা রাজনৈতিক ইস্যুতে নির্দলীয় অবস্থান বজায় রাখবে। একটি নিরপক্ষ অনলাইন হিসেবে আমরা নিজেদের কর্মকাণ্ডে প্রমাণ করার শতভাগ প্রছেষ্টা করব। তবে সঠিক পদ্ধতি অনুসরণ করেও কিছু ভুল হতেই পারে। যা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রাখছি সব মহলেই। সততা পথে অবিচল; আলোর পথে অবিরাম যাত্রায় আমাদের পাশে থাকুন; আমরা থাকব আপনাদের পাশে।
 
উল্লেখ্য, পথরেখা হিসেবে একটি প্রকাশনী দীর্ঘদিন থেকে প্রকাশিত হয়ে আসছে। এবার উদ্যোগ নেওয়া হলো অনলাইন অনলাইন নিউজ পোর্টাল হিসেবে প্রকাশ করার।