• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪
    ৬ আশ্বিন ১৪৩১
    ঢাকা সময়: ১১:২৮
তিতাসে গণসংযোগের কালে ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর

বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ

আব্দুল আজিজ, তিতাস (কুমিল্লা) প্রতিনিধি : আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, আজ বিশ্ব পরমাণু ক্লাবে ৩৩তম দেশ হিসেবে বাংলাদেশ প্রবেশ করেছে। বাংলাদেশ আজ দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাহস ও সক্ষমতার প্রতীক হিসেবে পরিচয় পেয়েছে। বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। 
 
৫ অক্টোবর কুমিল্লার তিতাস উপজেলার ৭ নং নারায়ন্দিয়া ইউনিয়নে (নয়াকান্দি বাজার,বাইলাকান্দি, তাহেরাকান্দি, আসমানীয়া বাজার, তুলাকান্দি, দুঃখীরচর) আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে সরকারের উন্নয়ন প্রচারপত্র বিতরণ, পথসভা ও গণসংযোগের কালে তিনি এইসব কথা বলেন। কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) সংসদীয় আসনে মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। প্রধানমন্ত্রীর উন্নয়নের গতি দেখে বিএনপি-জামায়ত ভয় পেয়ে গেছে। জনগণের কাছে না গিয়ে বিভিন্ন দরবারে নালিশ করে বেড়াচ্ছে। প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার অভূতপূর্ব উন্নয়নে আগামী নির্বাচনে জনগণ পঞ্চম বারের মতো ক্ষমতায় আনবে৷ কুমিল্লার তিতাস উপজেলার জনগণের কাছে আগামীতে নৌকায় ভোট চেয়ে ইঞ্জি. আবদুস সবুর বলেন, আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে৷ সেই নির্বাচনে নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নের গতির ধারাবাহিকতা রক্ষা করবে জনগণ।
 
গণসংযোগে অংশগ্রহণ করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, তিতাস উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মজিবুর রহমান মুন্সী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জি. আবুল কালাম হাজারী তিতাস উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহলম শান্তি, সাবেক সদস্য সচিব দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মহিউদ্দিন সিকদার, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু, কুমিল্লা উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার,তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মো. সাইফুল আলম মুরাদ, তিতাস স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ডা. আ. ছাত্তার, ভিটিকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মো. বাবুল আহমেদ,কলাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবউল্লাহ বাহার, সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন গিয়াস, দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন,মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক হাসিনা আক্তার, শ্রমিক লীগের নেত্রী রোজিনা বেগম, নারায়ন্দিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুজ্জামান খোকা, নারায়ন্দিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো.সালাউদ্দিন, যুবলীগ সাধারণ সম্পাদক বিল্লাল মেম্বার, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষারসহ কুমিলা উত্তর জেলা, তিতাস উপজেলা ও নারায়ন্দিয়া ইউনিয়নের স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ,স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দ প্রমুখ।
পথরেখা/আসো
 

  মন্তব্য করুন
আরও সংবাদ
×

পথরেখা : আমাদের কথা

আমাদের পোর্টালের নাম— pathorekha.com; পথরোখা একটি অনলাইন নিউজ পোর্টাল। আমরা এই প্রতিষ্ঠানকে প্রতিদিনের সত্য-সংবাদের পথরেখা হিসেবে প্রমাণ করতে চাই। পথরেখা সারাদেশের পাঠকদের জন্য সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ এবং মতামত প্রকাশ করবে। পথরোখা নিউজ পোর্টাল হিসেবে ২০২৩ সালের জুন মাসে যাত্রা শুরু করলো। অচিরেই পথরেখা অনলাইন মিডিয়া হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে নিবন্ধনের প্রক্রিয়া শুরু করবে। পথরোখা  দেশ কমিউনিকেশনস-এর অঙ্গ প্রতিষ্ঠান।
 
পথরোখা জাতীয় সংবাদের উপর তো বটেই এর সঙ্গে রাজনীতি, আন্তর্জাতিক, খেলাধুলা, কৃষি, বিনোদন, অর্থনীতি, স্বাস্থ্য, শিক্ষা, তথ্য ও প্রযুক্তিসহ বিভিন্ন বিভাগকেও গুরুত্ব সহকারে বিবেচনা করে। মাল্টিমিডিয়া সাংবাদিকতা এবং চৌকস ফটোগ্রাফিকে বিশেষ বিবেচনায় রাখে।
 
পথরোখা’র সম্পাদক আরিফ সোহেল এই সেক্টরে একজন খুব পরিচিত ব্যক্তিত্ব। সাংবাদিক হিসেবে তার দীর্ঘ ৩০ বছর কর্মজীবনে তিনি দৈনিক বাংলাবাজার পত্রিকা, আজকের কাগজ, রিপোর্ট২৪ ডটকম প্রভৃতি প্রতিষ্ঠানে কাজ করেছেন। এ ছাড়া তিনি সরকারী ক্রীড়া পাক্ষিক ‘ক্রীড়া জগত’ ও লাইফস্টাইল ম্যাগাজিক অপ্সরা নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। তিনি জনপ্রিয় অনলাইন দেশকণ্ঠের নির্বাহী সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।
 
পথরেখা দেশের মৌলিক মূল্যবোধ, বিশেষ করে জাতীয় সার্বভৌমত্ব, গণতন্ত্র ও ধর্মনিরপেক্ষতার প্রতি অঙ্গীকারবদ্ধ। এছাড়াও, এটি দেশের নাগরিকের মানবিক ও নাগরিক অধিকারের পক্ষে কথা বলবে। ন্যায়পরায়ণতা, নির্ভুলতা এবং বস্তুনিষ্ঠতা বজায় রাখতে আমরা অঙ্গীকারাবদ্ধ। আমরা বিশ্বাস করি যে জনগণের বিশ্বাসযোগ্যতা আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। পথরেখা রাজনৈতিক ইস্যুতে নির্দলীয় অবস্থান বজায় রাখবে। একটি নিরপক্ষ অনলাইন হিসেবে আমরা নিজেদের কর্মকাণ্ডে প্রমাণ করার শতভাগ প্রছেষ্টা করব। তবে সঠিক পদ্ধতি অনুসরণ করেও কিছু ভুল হতেই পারে। যা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রাখছি সব মহলেই। সততা পথে অবিচল; আলোর পথে অবিরাম যাত্রায় আমাদের পাশে থাকুন; আমরা থাকব আপনাদের পাশে।
 
উল্লেখ্য, পথরেখা হিসেবে একটি প্রকাশনী দীর্ঘদিন থেকে প্রকাশিত হয়ে আসছে। এবার উদ্যোগ নেওয়া হলো অনলাইন অনলাইন নিউজ পোর্টাল হিসেবে প্রকাশ করার।